1. admin@englishbangla24.com : admin :
লালমনিরহাট প্রেস ক্লাবের আহবায়ক কমিটি - English Bangla 24
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৩৯ পূর্বাহ্ন

লালমনিরহাট প্রেস ক্লাবের আহবায়ক কমিটি

Reporter Name
  • Update Time : শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪০২ Time View

লালমনিরহাট প্রেসক্লাবের ০৭ (সাত) সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

প্রেস ক্লাব সাংবাদিকদের পবিত্র একটি ঠিকানা তাই ভঙ্গুরদশার হাত থেকে ক্লাবটির সকল কার্যক্রম সঠিকভাবে পরিচালনার লক্ষ্যে আজ শনিবার  (২৩ সেপ্টেম্বর) দুপুর ১টায় লালমনিরহাট প্রেসক্লাব মিলনায়তনে লালমনিরহাট প্রেসক্লাবের সাধারণ সদস্য উত্তম রায়ের আহবানে লিয়াকত আলী ও রিয়াজুল ইসলামের সহযোগিতায় টানা একমাস প্রেসক্লাবের সকল সদস্যদের সাথে যোগাযোগ স্থাপন করে একটি এই আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

লালমনিরহাট প্রেসক্লাবের আহবায়কঃ এটিএন বাংলা ও দৈনিক সমকাল প্রতিনিধি আনোয়ার হোসেন স্বপন। যুগ্ম আহবায়কঃ দ্য ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস প্রতিনিধি এস এম আবু হাসনাত রানা। সদস্য সচিবঃ দৈনিক নবচেতনা প্রতিনিধি লিয়াকত আলী। সদস্যঃ দৈনিক প্রথম আলো প্রতিনিধি আবদুর রব সুজন, একাত্তর টেলিভিশন প্রতিনিধি উত্তম রায়, দ্য ডেইলি স্টার প্রতিনিধি এস দিলীপ রায়, চ্যানেল টুয়েন্টিফোর প্রতিনিধি মিলন পাটোয়ারী।

প্রসঙ্গত, লালমনিরহাট প্রেসক্লাবের উক্ত সাধারণ সভায় ২৭জন সদস্যদের মধ্যে ২০জন সদস্যের উপস্থিতিতে এ কমিটি গঠন করা হয়।পরে স্থানীয় এজটি চাইনিজ হোটেলে দুপুরে ভোজন হয় উপস্থিত সকলের। 

এই আহবায়ক কমিটি ৩ মাসের জন্য করা হয়েছে দ্রুত প্রেস ক্লাবের একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের লক্ষ্যে। উক্ত কমিটি যথা সময়ে গণতান্ত্রিক প্রক্রিয়ায় এজটি নির্বাচিত কমিটি করতে ব্যর্থ হলে এই কমিটি বিলুপ্ত হবে।

উপস্থিত সকলের উপস্থিতি একটি দৃষ্টান্ত স্থাপন করা সহ দীর্ঘদিনের টাল মাটাল অবস্থার অবসান ঘটিয়ে  ঐতিহাসিক ঐক্য গড়ে তোলায় সব্বাইকে অভিনন্ধদন সহ ধন্যবাদ জ্ঞাপন করেন আয়োজক উত্তম রায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD