1. admin@englishbangla24.com : admin :
রাজশাহী জেলা পুলিশ কর্তৃক ৩ ভুয়া পুলিশ আটক - English Bangla 24
রবিবার, ১৯ মে ২০২৪, ০৮:৪৭ পূর্বাহ্ন

রাজশাহী জেলা পুলিশ কর্তৃক ৩ ভুয়া পুলিশ আটক

Reporter Name
  • Update Time : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৬৭ Time View
নিজস্ব প্রতিবেদক,  রাজশাহী:
রাজশাহী জেলার তানোর থানার বাধাইড় ইউনিয়নের শিকপুর গ্রামের দিয়ারা নামক স্থান হতে গত ৮ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. রাত ০৮:০৫ টায় ৩ জন ভূয়া পুলিশকে আটক করেছে রাজশাহী জেলার তানোর থানা পুলিশ।
আটককৃত অভিযুক্তরা হলো মো: রাকিব হোসেন (৩০), মো: তৌহিদুর ইসলাম (২৫), মো: মুন্না সরকার (২৩)। মো: রাকিব হোসেন রাজশাহীর তানোর থানার মাসিন্দা গ্রামের মো: আসাদুলের পুত্র। মো: তৌহিদুর ইসলাম এবং মো: মুন্না সরকার যথাক্রমে একই জেলার একই থানার আড়াদিঘীর মো: মোফাজ্জলের পুত্র এবং দেবীপুরের মো: মহসিনের পুত্র।
ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহীর তানোর থানাধীন মন্ডুমালা তদন্তকেন্দ্রের এসআই (নিরস্ত্র) মো: মোজাহারুল ইসলামের নেতৃত্বে গত ৮ সেপ্টেম্বর ২০২৩ খ্রি. রাত ০৭:২০ টায় একটি আভিযানিক দল তাদের অধিক্ষেত্রের মধ্যে নিয়মিত অভিযান পরিচালনা করছিল। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, কয়েকজন দুষ্কৃতিকারী পুলিশ পরিচয় দিয়ে তানোর থানার বাধাইড় ইউনিয়নের শিকপুর গ্রামের দিয়ারা পাড়ায় আদিবাসীদের ভয়-ভীতি প্রদর্শন করছে এবং তাদের নিকট টাকা জোরপূর্বক টাকা আদায় করছে। এমন সংবাদের ভিত্তিতে মন্ডুমালা তদন্তকেন্দ্রের এসআই (নিরস্ত্র) মো: মোজাহারুল ইসলাম ঐ গ্রামে অভিযান পরিচালনা করে উপরে বর্ণিত তিন অভিযুক্তকে গ্রেফতার করে।
ভুয়া পুলিশ আইডি বহন করে পুলিশ পরিচয় দিয়ে ভয়-ভীতি প্রদর্শনপূর্বক মো: রাকিব হোসেন মিনতি রাণীর নিকট হতে ১৩০০ টাকা এবং মো: তৌহিদুর ইসলাম শ্রীমতি  রোমালীর নিকট হতে ১২০০ টাকা ছিনিয়ে নেয়। তা ছাড়া শ্রীমতি শেফালীর নিকট ১০০০০ টাকা জোরপূর্বক আদায় করতে গেলে ঐ স্থানের জনসাধারণের সন্দেহ হয়। এরই পরিপ্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থলে এসে তিনজন অভিযুক্তদের দেহ তল্লাশি করে ২৫০০ টাকা, একটি হ্যান্ডকাফ, ভুয়া পুলিশ আইডি কার্ড এবং তিন চাকাবিশিষ্ট একটি সিএনজি জব্দ করে।
এই ঘটনায় অভিযুক্ত মো: রাকিব হোসেন, মো: তৌহিদুর ইসলাম ও মো: মুন্না সরকারের বিরুদ্ধে রাজশাহী জেলার তানোর থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়েছে।
গ্রেফতারকৃত অভিযুক্তদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD