1. admin@englishbangla24.com : admin :
কুড়িগ্রাম মাদক ডিলারের গাঁজা ডিস্ট্রিবিউটর বগুড়ায়  আটক  - English Bangla 24
রবিবার, ১৯ মে ২০২৪, ১২:৪১ পূর্বাহ্ন

কুড়িগ্রাম মাদক ডিলারের গাঁজা ডিস্ট্রিবিউটর বগুড়ায়  আটক 

Reporter Name
  • Update Time : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৮৩ Time View
নিজস্ব প্রতিবেদক (শিবগঞ্জ) বগুড়া:শিবগঞ্জ থানা পুলিশ ও মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের মাদকবিরোধী যৌথ অভিযানে ২৫ কেজি গাঁজাসহ ৪ জন গ্রেফতার।
বগুড়া জেলা পুলিশ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়,  বগুড়া জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব সুদীপ কুমার চক্রবর্ত্তী বিপিএম, পিপিএম মহোদয়ের নির্দেশনায় বগুড়া জেলায় নিয়মিত মাদকবিরোধী অভিযান পরিচালিত হচ্ছে। এরই ধারাবাহিকতায় শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ ও মোকামতলা পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জের তত্ত্বাবধানে এসআই (নিরস্ত্র)/এফ এম ইমতিয়াজুল আলম তালুকদার, এসআই/মোঃ রবিউল করিম সঙ্গীয় ফোর্স এর সহায়তায় বিশেষ অভিযান পরিচালনা করে শিবগঞ্জ পৌরসভাধীন বানাইল গ্রামস্থ শিবগঞ্জ থানা গেটের সামনে পাকা রাস্তার উপর চেকপোষ্ট করাকালে ০৪/০৯/২০২৩ খ্রি. তারিখ রাত্রি ০১.০৫ ঘটিকার সময় আমতলীর দিক হতে ঢাকা গামী যাত্রীবাহী বাস রিমি ক্লাসিক পরিবহন, যাহার রেজি নং-ঢাকা মেট্রো-ব-১৫-৯৬৭৮ তল্লাশি করে আসামি ১। মোঃ বাবু মিয়া (২৩), ২। মোঃ শফিকুল ইসলাম (৩৮), ৩। মোঃ নাজমুল ইসলাম নাইম (১৯) ও ৪। মোঃ মজনু মিয়া (৩৮)দের হেফাজত হতে মোট ২৫ (পঁচিশ) কেজি গাজা সহ গ্রেফতার করা হয়।
ধৃত আসামিদের জিজ্ঞাসাবাদে জানা যায়,  পলাতক আসামী ৫। মোঃ আমিনুর ইসলাম আন্টু (৩৮) ও ৬। মোঃ এরশাদুল হক (৪১) আসামীগণ পরস্পর যোগসাজসে কুড়িগ্রাম জেলার ভারতের সীমান্তবর্তি এলাকা ফুলবাড়ী  হতে  কমমূল্যে গাঁজা সংগ্রহ করে বেশি মূল্যে বিক্রয়ের জন্য ঢাকায় নিয়ে যাচ্ছে।
শিবগঞ্জ থানা পুলিশের ইনচার্জ জনাব আব্দুল্লাহ আল মামুন জানান,  আসামীগণ ও পলাতক আসামীদ্বয়ের বিরুদ্ধে বগুড়ার শিবগঞ্জ থানায় মামলা রুজু করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD