1. admin@englishbangla24.com : admin :
লালমনিরহাটে ২শ বোতল ফেনসিডিল সহ আটক ১ জন - English Bangla 24
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:২১ অপরাহ্ন
শিরোনাম:

লালমনিরহাটে ২শ বোতল ফেনসিডিল সহ আটক ১ জন

নিজস্ব প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০২৩
  • ১৬৩ Time View

লালমনিরহাট সদর থানার বিশেষ অভিযানে ২শত বোতল মাদকদ্রব্য ফেনসিডিল ও ব্যবহৃত একটি ট্রাকসহ ১জনকে আটক করেছেন পুলিশ।

শুক্রবার (১৭ নভেম্বর) লালমনিরহাট পুলিশ সুপার এর নির্দেশনায় সদর থানার অফিসার ইনচার্জ ওমর ফারুক ও পুলিশ পরিদর্শক (তদন্ত) স্বপন কুমার সরকারের নের্তৃত্বে এসআই আমিনুল ইসলাম গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার ০৮ নং গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপড়া মৌজাস্থ তিস্তা সড়ক সেতুর উত্তর পার্শ্বে টোলঘরের সামনে পাকা রাস্তার উপর হইতে ২শত বোতল মাদকদ্রব্য ফেন্সিডিলসহ আশরাফ আলী (৩২) কে আটক করেছে থানা পুলিশ।

আটক আসামি আশরাফ আলী (৩২) সদর উপজেলার মোগলহাট ইউনিয়নের কর্ণপুর এলাকার আবেদ আলীর ছেলে। আসামি ট্রাক ড্রাইভারের সাথে যোগসাযোশ করিয়া ট্রাকের ভিতরে ড্রাইভারের সীটের পিছনে একটি কাঠালী রংয়ের প্লাস্টিকের বস্তার মধ্যে প্লাস্টিকের জালি ব্যাগের মধ্যে মোড়ানো ০৪টি বস্তায়, প্রতিটিতে ৫০ বোতল করে সর্বমোট ২শত বোতল মাদকদ্রব্য ফেন্সিডিল বিক্রয়ের উদ্দেশ্যে বহন করে নিয়ে যাইতেছিল।

এসময় ফেনসিডিল বহনকারী একটি ব্যবহৃত নীল রংয়ের ট্রাক যার রেজি নং ঢাকা মেট্রো-ট-২২-০০৮৫ জব্দ করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাক ড্রাইভার ও হেলপার কৌশলে পালিয়ে যায়।

পরে বর্ণিত ঘটনায় লালমনিরহাট থানার মামলা নং- ৩২, ধারা- মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ এর ৩৬ (১) স্মারনির ১৩(গ)/৩৮/৪১ রুজু করে গ্রেফতারকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD