1. admin@englishbangla24.com : admin :
বাবার কাণ্ডে মুখ ঢাকল মেয়ে - English Bangla 24
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৭ অপরাহ্ন
শিরোনাম:
সড়কে প্রাণগেলো মাদ্রাসা ছাত্রের লালমনিরহাটে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন লালমনিরহাটে মাদক বিরোধী অভিযানে আটক ৫ মোহাম্মদ জমির উদ্দিন এর সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত;- আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোট গ্রহণ কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় মতিয়ারের নৌকা প্রতিকে ভোট দেয়ার প্রকাশ্যে সমর্থন দিলেন ইস্কন ভক্তরা লালমনিরহাটে হরিজন সম্প্রদায়ের সাথে মতবিনিময় সভা ফুলবাড়িতে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার নৌকাই ভরসা, সেটা মাথায় রাখতে হবে- হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাটে পৃথক তিন আসনে ১৯ প্রার্থী ভোটের মাঠে

বাবার কাণ্ডে মুখ ঢাকল মেয়ে

বিনোদন ডেস্ক
  • Update Time : মঙ্গলবার, ৩১ অক্টোবর, ২০২৩
  • ১৫৮ Time View

‘উনি কখনও আমার সঙ্গে নাচ করেননি’, স্ত্রী সুনীতার গলায় আফসোস দেখে প্রকাশ্যে মঞ্চেই বউকে চু;মু খেয়ে বসলেন বলিউড ডান্সিং স্টার গোবিন্দা। আর বাবার এই কীর্তি দেখে মুখ ঢাকল স্বয়ং গোবিন্দা-কন্যা।

মাস কয়েক আগেই শুরু হয়েছে দেশের জনপ্রিয় মিউজিক রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল সিজন ১৩’। প্রতিবারের মতো এবারেও বিচারকের আসনে রয়েছেন রিমেক কুইন নেহা কক্কর, বিশাল দদলানি এবং হিমেশ রেশমিয়া।

এই বছর ইন্ডিয়ান আইডলের মঞ্চে রাজত্ব করছেন বাংলার একঝাঁক শিল্পীরা। সম্প্রতি এই মঞ্চে এসেছিলেন গোবিন্দা। 90 দশকে যিনি ছিলেন বলিউডের ডান্সিং স্টার। তখনকার দিনে হিন্দি সিনেমার নাচ মানেই ছিল গোবিন্দা।

কমেডি, রোম্যান্স, নাচ-একসঙ্গে তিনটি গুণের অধিকারী ছিলেন গোবিন্দা। তবে এখন আর হিন্দি ছবির বড়পর্দায় তাঁর দেখা মেলে না। রিয়েলিটি শোগুলিতে অতিথি হয়ে আসেন তিনি। রানি, করিশ্মা, রবিনা থেকে শুরু করে বহু নায়িকার সঙ্গে শুধু রোমান্স নয়, জমিয়ে কোমরও দুলিয়েছেন তিনি।

কিন্তু ব্যক্তিগত জীবনে স্ত্রী সুনীতার সঙ্গেই কোনোদিন নাচেন নি ‘নায়ক’ স্বামী গোবিন্দা। হ্যাঁ, সম্প্রতি ইন্ডিয়ান আইডলের মঞ্চে সঙ্গে এই অভিযোগই আনলেন গোবিন্দার স্ত্রী সুনীতা। তাই ইন্ডিয়ান আইডল ১৩-র মঞ্চে স্ত্রীর সেই ইচ্ছা পূরণ করলেন গোবিন্দা। সম্প্রতি, ইন্ডিয়ান আইডল-১৩র মঞ্চে স্ত্রী সুনীতা ও মেয়ে টিনাকে নিয়ে হাজির হয়েছিলেন ‘হিরো নম্বর ১’ গোবিন্দা। সেখানে স্ত্রী সুনীতা বলেন, ‘ইনহোনে আজতক মেরে সাথ ডান্স নেহি কিয়া’ (উনি কখনও আমার সঙ্গে নাচ করেননি)। উত্তরে গোবিন্দা বলেন, ‘ম্যায় ভি বহুত সালো সে ইন্তেজার কিয়া হু ইজ মোমেন্ট কা’ (আমিও বহু বছর ধরে এই মুহূর্তের প্রতীক্ষায় ছিলাম)।

এরপরই স্ত্রীর ইচ্ছা পূরণ করেন গোবিন্দা। ১৯৮৭-তে মুক্তি পাওয়া ‘খুদগর্জ’ ছবির ‘আপকো আ যানে সে’ গানে স্ত্রীর সঙ্গে জমিয়ে নাচলেন গোবিন্দা। এমনকি শুধু নাচেই সীমাবদ্ধ থাকলেন না গোবিন্দা। স্ত্রীকে জড়িয়ে ধরে চু;মুও খেয়ে বসলেন নায়ক। আর বাবা-মায়ের এহেন কাণ্ডকারখানা দেখে মুখ ঢাকলেন মেয়ে টিনা। যা দেখে হাসি থামাতে পারলেন মঞ্চে উপস্থিত বিচারক থেকে প্রতিযোগীরাও। প্রসঙ্গত, ১৯৮৭-র ১১ মার্চ সুনীতাকে বিয়ে করেন গোবিন্দা। তাঁদের দুই সন্তান হর্ষবর্ধন ও টিনা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD