1. admin@englishbangla24.com : admin :
লালমনিরহাটে নিখোঁজের চারমাস পর অটো চালকের মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ১ - English Bangla 24
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনাম:
সড়কে প্রাণগেলো মাদ্রাসা ছাত্রের লালমনিরহাটে যথাযোগ্য মর্যাদায় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন লালমনিরহাটে মাদক বিরোধী অভিযানে আটক ৫ মোহাম্মদ জমির উদ্দিন এর সংক্ষিপ্ত জীবন বৃত্তান্ত;- আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ভোট গ্রহণ কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় মতিয়ারের নৌকা প্রতিকে ভোট দেয়ার প্রকাশ্যে সমর্থন দিলেন ইস্কন ভক্তরা লালমনিরহাটে হরিজন সম্প্রদায়ের সাথে মতবিনিময় সভা ফুলবাড়িতে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার নৌকাই ভরসা, সেটা মাথায় রাখতে হবে- হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাটে পৃথক তিন আসনে ১৯ প্রার্থী ভোটের মাঠে

লালমনিরহাটে নিখোঁজের চারমাস পর অটো চালকের মরদেহ উদ্ধার, গ্রেপ্তার ১

বিশেষ প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৬ অক্টোবর, ২০২৩
  • ১৪৯ Time View

লালমনিরহাটে নিখোঁজের চারমাস পর তথ্যপ্রযুক্তির সহায়তায় আশরাফুল ইসলামের(২০) নামের এক অটোচালকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে র‍্যাব। অটোচালক আশরাফুল ইসলাম সদর উপজেলার চর খাটামরি এলাকার ইয়াকুব আলীর ছেলে। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে জেলার সদর উপজেলার কুলাঘাট ধাইরখাতা এলাকার মকলেছুর রহমান ( চকলেট হাজি)  নামের এক স্কুল শিক্ষকের বাড়ি থেকে অটোচালকের মরদেহ উদ্ধার করা হয়।

র‍্যাব ও পুলিশ জানায় চলতি বছরের গত ২৫ জুন অটোসহ নিখোঁজ হয় আশরাফুল। পরে তার পরিবার লালমনিরহাট সদর থানায় অভিযোগ দিলে তদন্ত শুরু হয়। গত তিনমাস র‍্যাব ও লালমনিরহাট সদর থানা পুলিশ একযোগে কাজ করে এবং তথ্য প্রযুক্তির ব্যবহার করে অটোচালক আশরাফুলের অটো ছিনতাই ও শ্বাসরোধ করে হত্যার ঘটনা উদঘাটন ও এ ঘটনায় জড়িত সদর উপজেলার বাবুপাড়া এলাকার হারুন মিয়ার ছেলে মনির হোসেন নামের একজনকে গাজীপুর থেকে গ্রেফতার করা হয়। পরে গ্রেফতারকৃত আসামী মনিরকে র‍্যাব জিজ্ঞাসাবাদ করলে গ্রেফতারকৃত আসামী মনির ঘটনায় জড়িত বলে জানায়। পরে ঘাতক মনিরের দেওয়া তথ্য অনুযায়ী র‍্যাব অটোচালক আশরাফুলের মরদেহ উদ্ধার করে।

লালমনিরহাট সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওমর ফারুক জানান, কুলাঘাট ইউনিয়নের ধাইরখাতা গ্রামের মোখলেছুর রহমান মাষ্টারের বাড়িতে একা ভাড়া থাকতেন মনির হোসেন। বাড়িটি একক ও নির্জন হওয়ায় এ বাড়ি থেকে অপকর্ম করত মনির হোসেন। গত ২৫ জুন অটো রিকশা চালক আশরাফুল ইসলামকে ভাড়ার ছলে বাড়িতে ডেকে নেন মনির হোসেন। ওই দিন রাতে একজন সহযোগীসহ অটোরিকশাটি ছিনতাই করতে আশরাফুলের হাত পা বেঁধে শ্বাসরোধে হত্যা করে মরদেহ ওই বাড়ির একটি ঘরের মেঝের মাটিতে পুঁতে রাখে। পরদিন অটো চালক আশরাফুলের খবর না পেয়ে সদর থানা পুলিশের কাছে যান তার পরিবার। এ সময় একটি ফোনে আশরাফুলের অটোসহ তার সন্ধান দেয়ার কথা বলে ফোনে টাকা দাবি করে একটি চক্র। ফলে সদর থানা পুলিশ অজ্ঞাতদের বিরুদ্ধে একটি অপহরন মামলা দায়ের করে। পরে অটো চালক আশরাফুলের ব্যবহৃত মোবাইল ফোনের সুত্র ধরে ৪ মাস পরে বুধবার (২৫ অক্টোবর) গাজিপুর থেকে ঘাতক মনির হোসেনকে গ্রেফতার করে র‍্যাব সদস্যরা। পরে মনিরের দেয়া তথ্যমতে ঠাকুরগা জেলার রানীশংকৈল থেকে আশরাফুলের অটো রিকশাটি উদ্ধার করে র‍্যাব। একই ভাবে আটক মনিরের দেয়া তথ্য মতে তাকে সাথে নিয়ে বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকেলে ওই বাড়ির একটি ঘরের ভিতর থেকে মাটি খুড়ে অটোচালক আশরাফুলের মরদেহ উদ্ধার করে র‍্যাব ও পুলিশ।

উদ্ধার হওয়া অটো

রংপুর র‍্যাব-১৩ এর অধিনায়ক আরাফাত ইসলাম বলেন, গ্রেফতারকৃত আসামী মনির অটোচালক আশরাফুলকে হত্যা ও অটোরিকশা ছিনতাইয়ের সাথে জড়িত বলে স্বীকার করেছে। আসামী মনিরের দেওয়া তথ্য অনুযায়ী মরদেহ উদ্ধার ও ছিনতাই হওয়া অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। মনিরের সহযোগীকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।মরদেহ উদ্ধার অভিযানে রংপুর র‍্যাব-১৩ এর এসময় লালমনিরহাটের পুলিশ সুপার সাইফুল ইসলামসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

তাছাড়াও ঘটনাস্থলে কুলাঘাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইদ্রিস আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ হাজার হাজার নারীপুরুষ এ চাঞ্চল্যকর হত্যাকান্ডের সাথে জড়িত খুনির দৃষ্টান্তমুলক শাস্তি দাবি করেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD