1. admin@englishbangla24.com : admin :
মহেন্দ্রনগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আ'লীগের সাধারণ সম্পাদক মাদক মামলায় আটক - English Bangla 24
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৯:৪২ পূর্বাহ্ন
শিরোনাম:

মহেন্দ্রনগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক মাদক মামলায় আটক

নিজস্ব প্রতিবেদকঃ
  • Update Time : মঙ্গলবার, ২৪ অক্টোবর, ২০২৩
  • ১৯৬ Time View

 

নিজস্ব প্রতিবেদকঃ
লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের ৭-নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনারুল ইসলামকে মাদক মামলায় আটক করেছে থানা পুলিশ।

শনিবার (৭ অক্টোবর) দিবাগত রাতে সদর উপজেলার কুলাঘাট বাজার থেকে মাদক সম্রাট আনারুল ইসলামকে আটক করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, লালমনিরহাট সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের (নওদাবস) ভোলার চওড়া এলাকার মৃত আনছার আলীর ছেলে আনারুল ইসলাম। তিনি দীর্ঘ দিন থেকে আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে ও সাধারণ সম্পাদকের পদ ব্যবহার করে বিভিন্ন প্রকার মাদক ব্যবসা করে আসছে। সাম্প্রতিক সময়ে গভীর রাতে গোপন সংবাদের ভিক্তিতে সদর থানা পুলিশ আনারুলের বাড়িতে অভিযান চালিয়ে ১২ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে। কিন্তু সে সময় বাড়ি থেকে কৌশলে পলিয়ে যায় আনোয়ারুল। দীর্ঘদিন পালিয়ে থাকার পর গত শনিবার ৭ অক্টোবর রাত ১ টায় সদরের কুলাঘাট বাজার এলাকায় পুলিশের হাতে আটক হয় আনারুল।

নাম প্রকাশে অনিচ্ছুক ওই এলাকার একাধিক ব্যক্তি বলেন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হওয়ার পর থেকে আওয়ামী লীগের নাম ভাঙ্গিয়ে এবং সাধারণ সম্পাদকের পদ ব্যবহার করে বিভিন্ন অপকর্মে লিপ্ত হয় আনারুল। মাদক, জুয়াসহ এলাকায় ত্রাসের রাজত্ব শুরু করেন তিনি।

মহেন্দ্রনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসানুল হাবিব বলেন, আমি সাংগঠনিক কাজে জেলার বাহিরে অবস্হান করছি এবং বিষয়টি আমার জানা নেই।

মহেন্দ্রনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি তাহমিদুল ইসলাম বিপ্লব বলেন, বিষয়টি আমি শুনেছি, মাদক মামলায় জড়িত থাকলে তিনি সাংগঠনিক কোন দায়িত্ব ও সাংগঠনিক কোন কাজে অংশগ্রহণ করতে পারবে না। আমরা শীঘ্রই তার বিরুদ্ধে সিদ্ধান্ত গ্রহন করবো।

এ বিষয়ে লালমনিরহাট সদর থানার ওসি (তদন্ত) স্বপন কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত আনারুল ইসলামের বিরুদ্ধে মাদক মামলা দায়ের করে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD