1. admin@englishbangla24.com : admin :
ফুলবাড়ী উপজেলার মোটরসাইকেল চোরের মূলহোতা শাহাজাদা গ্রেফতার - English Bangla 24
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনাম:

ফুলবাড়ী উপজেলার মোটরসাইকেল চোরের মূলহোতা শাহাজাদা গ্রেফতার

বিশেষ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১৫ অক্টোবর, ২০২৩
  • ৪২১ Time View
স্মার্ট খ্যাত মোটরসাইকেল চোর সিন্ডিকেটের হোতা শাহাজাদা পুলিশের হাতে আটক

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলাধীন নাওডাঙ্গা ইউনিয়নের নাওডাঙ্গা গ্রামের শুক্কুর আলীর ছেলে শাহাজাদা (২৮)। তিনি পেশাগতভাবে চোরাকারবারীর সাথে জড়িত। বিশেষ করে  রংপুর বিভাগের বিভিন্ন জেলায় গিয়ে স্থানীয় ২/৩জন অদৃশ্য চোর ও মাদক করবারিদের সহযোগিতার সুকৌশলে মোটরসাইকেল চুরি করে নিয়ে এসে সেগুলো আবার সারাদেশের বিভিন্ন জেলাগুলোতে টানা গাড়ি হিসেবে বিক্রি করে। তার নামে লালমনিরহাট সদর থানা, রংপুর তারাগঞ্জ থানা ও দিনাজপুর সদর থানাসহ রংপুর বিভাগের আরও কয়েকটি থানায় মোটরসাইকেল চুরির মামলা রয়েছে বলে জানা যায়।

এরই সূত্র ধরে আজ রাত আনুমানবিক সাড়ে ৯ টার দিকে তার নিজ এলাকা নাওডাঙ্গা বাজারের কাজীম আলীর চায়ের দোকান থেকে ফুলবাড়ী থানার তদন্ত অসি জনাব মোঃ নাজমুস সাকিব সজীব এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ চোরাকারবারি বিশেষ অভিযান পরিচালনা করাকালে  গ্রেপ্তার হয় জাতীয় চোর সিন্ডিকেটের মুল হতা শাহজাদা।

জনাব মোঃ নাজমুস সাকিব সজীব বলেন, শাহজাদা  একজন পেশাদার মোটরসাইকেল চোর। দিনাজপুরের বীরগঞ্জ থানায় তার নামে একটি মোটরসাইকেল চুরির মামলা রয়েছে। সেই মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী শাহাজাদা। এই মামলার সূত্র ধরে তাকে বিশেষ অভিযানের মাধ্যমে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয়েছে। তার সাথে যদি আরও কেউ জড়িত থাকে সে বিষয়ে তদন্ত করে দেখা হবে।

এ বিষয়টি নিশ্চিত করে ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ জনাব প্রাণ কৃঞ্চ দেবনাথ বলেন, শাহজাদা একজন ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী ছিল। তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এখন মামলা সূত্রে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার প্রক্রিয়া চলমান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD