1. admin@englishbangla24.com : admin :
ত্রি বার্ষিক সম্মেলনে পুলিন সভাপতি ও কালাম সম্পাদক নির্বাচিত - English Bangla 24
বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪, ০৫:৪৭ অপরাহ্ন
শিরোনাম:

ত্রি বার্ষিক সম্মেলনে পুলিন সভাপতি ও কালাম সম্পাদক নির্বাচিত

নিজস্ব প্রতিনিধি লালমনিরহাট:
  • Update Time : সোমবার, ৯ অক্টোবর, ২০২৩
  • ২৪৩ Time View

লালমনিরহাটে ২৫ বছর পর জেলা ট্রাক,ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের গণতান্ত্রিক প্রক্রিয়ায় ত্রি – বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এসময় মনোনয়ন পত্র সংগ্রহ, জমা সহ বাছাই প্রত্যাহার ও ভোটের দিন ধার্য করেন একটি নির্বাচন কমিশন গঠনের মধ্য দিয়ে। মনোনয়ন পত্র ১৭ টি পদের জন্য ১৭ জন সংগ্রহ ও জমা প্রদান করায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি বাবু পুলিন চন্দ্র রায় ও সম্পাদক আবুল কালাম সহ ১৭ টি পদের সকল প্রার্থীকে নির্বাচিত ঘোষণা করেন স্থাানীয় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচন কমিশনার অ্যাড, মতিয়ার রহমান।

সোমবার বিকেল সোয়া চারটায় সংগঠনটির অস্থায়ী কার্যালয় চত্বরে এক সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকদের সামনে শ্রমিক সংগঠনটির নব নির্বাচিত সভাপতি, সম্পাদক সহ অনান্য নেতৃবৃন্দরা বলেন, অরাজনৈতিক এই শ্রমিক সংগঠনটি দায়িত্ব পাওয়ায় শ্রমিকদের কল্যাণে কাজ করার দৃঢ় সংকল্প ব্যক্ত করেন। সংগঠনটির উপস্থিত একাধিক
সাধারণ শ্রমিকরা জানান, সাবেক সভাপতি বাবু পুলিন রায় ও সম্পাদক আবুল কালাম পূনরায় নির্বাচিত হওয়ায় খুবই আনন্দিত। সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় সংগঠনটির সাংবিধানিক অধিকার অক্ষুণ্ণ থাকলো। তারা আশা করেন এই কমিটি শ্রমিকদের সকল প্রকার অভাব, অভিযোগ ও দাবি বাস্তবায়নে আগের মতোই আন্তরিক থাকবেন।
উল্লেখিত সংবাদ সম্মেলনে, এসময় উপস্থিত ছিলেন, রংপুর বিভাগীয় শ্রমিক নেতা আব্দুল মজিদ, লালমনিরহাট জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভর্ড ভ্যান মালিক ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সুমন খান প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD