1. admin@englishbangla24.com : admin :
ট্রাক চাপায় মারাগেছে সাংবাদিক ইউনুস, ঘাতক চালককে আটকের আশ্বাস - English Bangla 24
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম:

ট্রাক চাপায় মারাগেছে সাংবাদিক ইউনুস, ঘাতক চালককে আটকের আশ্বাস

ইউ কে রয়, লালমনিরহাট
  • Update Time : শনিবার, ১৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৫৩ Time View

লালমনিরহাটের আদিতমারী উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মারাগেছেন সাংবাদিক ইউনুস আলী(৪৫)।

শনিবার(১৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কে আদিতমারি উপজেলার সারপুকুর ইউনিয়নের পল্লী বিদ্যুত অফিস এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাংবাদিক ইউনুস আলী হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি সময়ের কন্ঠস্বর ও স্বদেশ প্রতিদিন নামে দুইটি পত্রিকার লালমনিরহাট প্রতিনিধি।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনের সংবাদ পরিবেশন শেষ করে মোটরসাইকেল যোগে হাতীবান্ধা নিজ বাড়ীতে ফিরছিলেন সাংবাদিক ইউনুস আলী। ঘটনাস্থলে পৌঁছলে আদিতমারি আলুর কোল্ড স্টোরেজ থেকে আসা আলু বোঝাই ট্রাক (ঢাকা মেট্রো ট -২০-০১২০) ধাক্কা দিলে  ট্রাকের পিছনের ডান পাশের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান সাংবাদিক ইউনুস আলী। স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এ দিকে এ ঘটনার বিচার ও নিরাপদ সড়ক নিশ্চিতের দাবিতে তাৎক্ষণিক ভাবে ঘটনাস্থলেই মহাসড়ক অবরোধ করে নিহত ইউনুস আলীর সহকর্মী সাংবাদিকরা। ফলে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে প্রায় সাড়ে ৪ ঘন্টা।  নিহত ইউনুস আলীর ২ পুত্র সন্তান রয়েছে। 

পরে ঘটনাস্থলে লালমনিরহাট ডিসি মোহাম্মদ উল্ল্যাহ, পুলিশ সুপার সাইফুল ইসলাম আসলে নিহত সাংবাদিকের পরিবারের খোঁজ খবর নেন এবং আর্থিক সাহায্য করার কথা বলেন।  সেই সাথে ওই ঘাতক ট্রাক চালককে আটকের আশ্বাস প্রদান করলে সড়ক অবরোধ প্রত্যাহার হয়।

সাংবাদিক ইউনুস আলীর অকাল মৃত্যুতে জেলায় কর্মরত সাংবাদিক,কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি প্রেসক্লাব সহ জেলা গণতন্ত্রী পার্টির নেতৃবৃন্দ শোক প্রকাশ করেছেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD