1. admin@englishbangla24.com : admin :
কালীগঞ্জে জামিনে বেরিয়ে বাদীর কান ছিঁড়ে নিলেন আসামিরা - English Bangla 24
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৬:০৯ অপরাহ্ন
শিরোনাম:

কালীগঞ্জে জামিনে বেরিয়ে বাদীর কান ছিঁড়ে নিলেন আসামিরা

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪২ Time View

নিজস্বপ্রতিনিধি,লালমনিরহাট :জামিনে বেরিয়ে বাদীর কান ছিঁড়ে নিলেন আসামিরা

লালমনিরহাটে মাদক ব্যবসায়ীকে ধরিয়ে দেওয়ার সন্দেহে বীভৎস নির্যাতনকারী চক্রটির মূল হোতাসহ কয়েকজন আসামি জামিনে মুক্ত হয়ে নির্যাতনের শিকার সেই যুবককে আবারও নির্যাতন করেছেন বলে অভিযোগ উঠেছে। এবার কামড়ে ওই যুবক সুমনের কানের অংশ ছিঁড়ে নেওয়ার পাশাপাশি শ্বাসরোধে হত্যার চেষ্টা চালানো হয়।
গেলো রাতে জেলার কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর ইউনিয়নের সীমান্তবর্তী লতাবর গ্রামে এই ঘটনা ঘটে। দ্বিতীয় দফা নির্যাতনের শিকার ওই সুমন যুবককে জেলার কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
নির্যাতনের শিকার যুবক জানান, রবিবার রাতেই মাদক ব্যবসায়ী শহিদুল ইসলাম মিলন ওরফে মিলন শিকদারসহ কয়েকজনের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
ভুক্তভোগীর দেওয়া লিখিত অভিযোগে বলা হয়, পূর্বশত্রুতার জেরে রবিবার সন্ধ্যায় বাড়ির পাশে মিলন সহ কয়েকজন ওই যুবকের পথরোধ করে মারধর করে । এক পর্যায়ে মিলন কামড়ে তার কানের একটি অংশ ছিঁড়ে নেয় এবং তাকে শ্বাসরোধে হত্যার চেষ্টা চালান।
তখন ওই যুবক চিৎকার দিলে কয়েকজন ছুটে এসে তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
এদিকে নির্যাতনের শিকার যুবক হামলা চালিয়েছেন দাবি করে রবিবার রাতে হাসপাতালে ভর্তি হয়েছিলেন মিলন। তবে গতকাল খোঁজ নিয়ে তাকে হাসপাতালে পাওয়া যায়নি।
তবে কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবির আজ মঙ্গলবার সকালে জানান , এখনো তিনি লিখিত অভিযোগ হয়নি। উভয় পক্ষে হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছে তিনি শুনেছেন।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD