1. admin@englishbangla24.com : admin :
গাইবান্ধা জেলার ডিবি পুলিশ কর্তৃক একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড তাজা গুলি, এক জোড়া হাতকড়া উদ্ধার - English Bangla 24
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন
শিরোনাম:

গাইবান্ধা জেলার ডিবি পুলিশ কর্তৃক একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড তাজা গুলি, এক জোড়া হাতকড়া উদ্ধার

Reporter Name
  • Update Time : শনিবার, ৯ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২৩ Time View

প্রেস রিলিজ: গাইবান্ধা জেলার ডিবি পুলিশ কর্তৃক একটি বিদেশী পিস্তল, দুই রাউন্ড তাজা গুলি, এক জোড়া হাতকড়া, একটি SUZUKI GIXXER – 150cc মোটরসাইকেল ও একটি DISCOVER-135cc মোটরসাইকেল এবং ০৩টি বাটন মোবাইল উদ্ধার পূর্বক ডাকাত চক্রের সক্রিয় ০৩ সদস্য গ্রেফতার
MEDIA CELL, DISTRICT POLICE
GAIBANDHA
[DATE-09-09-2023]

গাইবান্ধা জেলার সুযোগ্য পুলিশ সুপার জনাব মোঃ কামাল হোসেন মহোদয়ের দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা (ডিবি), গাইবান্ধার নেতৃত্বে ডিবির একটি চৌকস দল অস্ত্রসহ ডাকাতির প্রস্তুতিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনাকরে গত ০৭ সেপ্টেম্বর ২০২৩ খ্রিঃ সময় ১৮.২০ ঘটিকায় গাইবান্ধা পৌরসভাধীন ০৩নং ওয়ার্ডের সুখনগর (সুখ-শান্তির মোড়ে) জনৈক মোঃ আরিফুল ইসলাম @ আরিফ (৪৩) এর চায়ের দোকানের সামনে হতে আসামী ১। মোঃ ইলিয়াস উদ্দিন @ ইংলিশ মেম্বার (৫৪), থানা- সারিয়াকান্দি, জেলা-বগুড়াকে ০১ (একটি) বিদেশী তৈরী পিস্তল, যাহাতে ম্যাগাজিন সংযুক্ত, ০২ (দুই) রাউন্ড তাজা গুলি, এক জোড়া হাতকড়া (হ্যান্ডকাফ), ০১ একটি DISCOVER- 135cc মোটরসাইকেল এবং ০১ টি বাটন ফোন সহ ধৃত করে। সেই সময় অপর দুইটি মোটরসাইকেলে থাকা 8 দুষ্কৃতিকারী ঘটনাস্থল হতে মোটরসাইকেল যোগে গাইবান্ধা শহরের দিকে পালিয়ে যায়। ডিবি পুলিশের অফিসার ফোর্সের সহায়তায় উক্ত মোটরসাইকেল দুইটি কে তাড়া করিয়া ও তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে গাইবান্ধা সদর থানাধীন সুন্দর জাহান মোড় পাকা রাস্তার উপর একটি SUZUKI GIXXER 150cc মোটরসাইকেল, দুইটি বাটন ফোনসহ আगा 2 শাহীন আলম(৩২) ৩। মোঃ সাখাওয়াত হোসেন @ ডাবলু (৪২) উভয় থানা- সারিয়াকান্দি, জেলা-বহুভাষাকে আটক করে। ডিবি পুলিশ উদ্ধারকৃত আলমতগুলো বিধি মোতাবেক জব্দ করে। গ্রেফতারকৃত আসামীরা একই সাথে পরস্পর যোগসাজসে জব্দকৃত অস্ত্রগুলি ও হাতকড়াসহ বাস ডাকাতির জন্য উক্ত স্থানে অবস্থান করিয়া পরামর্শ করিতেছিল মর্মে স্বীকার করে আসামীদের দেয়া তথ্য মতে ঘটনার সহিত জড়িত পলাতক আসামী গ্রেফতারের নিমিত্তে গাইবান্ধা জেলার ফুলছড়ি থানা এলাকা ও বগুড়া জেলার সারিয়াকান্দি থানা এলাকায় অভিযান অব্যাহত আছে। অন্য কেহ জড়িত আছে কিনা সেই ব্যাপারে আসামীদেরকে জিজ্ঞাসাবাদ অব্যাহত আছে। আসামীদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় অস্ত্র ডাকাতি প্রস্তুতির ০২(দুই) টি মামলা রুজু করা হয়েছে।

আসামী ১। মোঃ ইলিয়াস উদ্দিন (2) ইংলিশ মেম্বার এর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক দ্রব্য আইনে দুইটি মামলা, ২। মোঃ সাখাওয়াত হোসেন @ ডাবলু (৪২) এর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক দ্রব্য, সরকারী কাজে বাধা দান, মাদকদ্রব্য, চাঁদাবাজি আইনে ১১ (এগার) টি মামলা ও ৩। মোঃ শাহীন আলম (৩২) এর বিরুদ্ধে ০১ টি মামলা বিচারাধীন রহিয়াছে।
উক্ত বিষয়ে প্রেস বিফিং করেন গাইবান্ধা জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মোঃ কামাল হোসেন মহোদয়। এসময় উপস্থিত ছিলেন জনাব মোঃ ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), জনাব মোঃ ইব্রাহিম হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্), ডিআইও-১, কোর্ট পুলিশ পরিদর্শক, অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, অফিসার ইনচার্জ (সদর থানা), টিআই প্রশাসন সহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD