1. admin@englishbangla24.com : admin :
মাগুড়ায় ২ জন মাদক ব্যবসায়ী ইয়াবা ও গাঁজা সহ আটক - English Bangla 24
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৩:০৮ অপরাহ্ন
শিরোনাম:

মাগুড়ায় ২ জন মাদক ব্যবসায়ী ইয়াবা ও গাঁজা সহ আটক

Reporter Name
  • Update Time : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ২২২ Time View
নিজস্ব প্রতিবেদকঃ মাগুরা জেলা পুলিশের মাদক বিরোধী পৃথক পৃথক অভিযানে   অভিযানে ৮০ (আশি) পিস ইয়াবা ও ১৫০ (একশত পঞ্চাশ) গ্রাম গাঁজা উদ্ধার এবং ০২ (দুই) জন মাদকব্যবসায়ী গ্রেফতার ।
মাদকের বিরুদ্ধে মাগুরা জেলা পুলিশ সুপারের জিরো টলারেন্স নীতি বাস্তবায়নের লক্ষ্যে মাগুরা সদর থানার এসআই (নিঃ)/ স্বপন কুমার বিশ্বাস, নেতৃত্বে একটি টিম কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে ০৪/০৯/২০২৩ খ্রিঃ সকাল ০৯:৩০ ঘটিকার সময় মাগুরা সদর থানাধীন পিটিআই পাড়া এলাকা হতে ৮০ (আশি) পিস ইয়াবা ট্যাবলেট সহ মাদকব্যবসায়ী ১। মোঃ সোহেল কাজ (২৫), দুির রাজ্জাক কাজী, মাতা- তাসলিমা বেগম, সাং- জাগলা , থানা- মাগুরা সদর, জেলা-মাগুরাকে গ্রেফতার করা হয়।
এছাড়াও মাগুরা শালিখা থানার এসআই (নিঃ)/মোঃ লিটন গাজী,এর নেতৃত্বে একটি টিম কর্তৃক গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা করে ০৩/০৯/২০২৩ খ্রিঃ তারিখ রাত অনুমান ২২:১০ ঘটিকার সময়  মাগুরা জেলার শালিখা থানাধীন পুকুরিয়া  এলাকা হতে  ১৫০ (একশত পঞ্চাশ) গ্রাম গাঁজা সহ মাদকব্যবসায়ী ১। মোঃ জসিম উদ্দিন (৩১), পিং-জাহাঙ্গীর আলম, মাতা-মোছাঃ ছুরোতী খাতুন, সাং-বরইচারা, থানা-শালিখা, জেলা-মাগুরাকে গ্রেফতার করা হয়।
এ সংক্রান্তে মাগুরা সদর থানা ও শালিখায়  মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮-এ পৃথক পৃথক দুইটি মামলা রুজু করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD