1. admin@englishbangla24.com : admin :
কুড়িগ্রামে মোটরসাইকেল চোর চক্রের হোতা রফিক গ্রেফতার - English Bangla 24
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৩:১২ অপরাহ্ন
শিরোনাম:

কুড়িগ্রামে মোটরসাইকেল চোর চক্রের হোতা রফিক গ্রেফতার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩
  • ২৯৪ Time View
নিজেস্ব প্রতিবেদক,  উলিপুর (কুড়িগ্রাম)ঃ  উলিপুরে এক টি চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ আন্তঃজেলা মোটরসাইকেল চোর চক্রের মূলহোতা রফিক’কে হাতেনাতে গ্রেফতার করেছে উক্ত থানা পুলিশ।
 উলিপুর থানা পুলিশের অফিসার ইনচার্জ বলেন, গত ২৮ জুলাই ২০২৩ তারিখ উলিপুর থানায় মোটরসাইকেল চুরির মামলা রুজু হওয়ার পর থেকে উলিপুর থানা পুলিশ উক্ত মোটরসাইকেল উদ্ধার ও চোরকে গ্রেফতার করার লক্ষ্যে বিভিন্ন কৌশলে অনুসন্ধান চলমান রাখে। পরবর্তীতে চোর চক্রের মূলহোতা শনাক্ত হওয়ার পর জানা যায়  তার বর্তমান অবস্থান রাজারহাট থানা এলাকায় এবং তাৎক্ষণিকভাবে উক্ত চোরকে গ্রেফতার ও চোরাই মোটরসাইকেল উদ্ধার করার লক্ষ্যে রাজারহাট থানা পুলিশের সহোযোগিতায় উলিপুর থানার একটি চৌকস টিমের সফল অভিযানে গত ২৮ আগস্ট ২০২৩ তারিখ আনুমানিক  ১৮.০০ ঘটিকায় রাজারহাট থানাধীন ২নং ছিনাই ইউনিয়নের সেলিম নগর বাজার এলাকা থেকে রাজারহাটের চাকির পশা গ্রামের  মোঃ রাকিব মিয়া (১৯) কে চোরাইকৃত ১ টি বাজাজ পালসার ডাবল ডিস্ক মোটরসাইকেল উদ্ধারসহ হাতেনাতে গ্রেফতার করে। এছাড়াও তার দেয়া তথ্য মতে গত ১০ আগস্ট ২০২৩ তারিখ উলিপুর থানা এলাকায় চুরি হওয়া আরো ১ ট চোরাই মোটরসাইকেল (বাজাজ ডিসকভার ১৫০ সিসি) রংপুর জেলার গঙ্গাচড়া থানা এলাকা থেকে উদ্ধার করে উলিপুর থানার আরো একটি চৌকস টিম।
কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন,  উলিপুর থানায় মোটরসাইকেল চুরি মামলা রুজু হওয়ার সাথে সাথেই উলিপুর থানা পুলিশ চোরাই মোটরসাইকেলটি  উদ্ধার করতে অনুসন্ধান চলমান রাখে এরই ধারাবাহিকতায়  গত ২৮ আগস্ট ২০২৩ তারিখ আনুমানিক ১৮:০০ ঘটিকার সময় রাজারহাট থানা এলাকায় অভিযান পরিচালনা করে চোরাই মোটরসাইকেল উদ্ধারসহ চোরাই চক্রের মূলহোতাকে হাতেনাতে গ্রেফতার করে রাজারহাট থানার একটি চৌকস টিম। এছাড়াও তার দেওয়া তথ্য মতে রংপুরের গঙ্গাচড়া থেকে আরো একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়। কুড়িগ্রাম জেলায় অপরাধ দমনে আমাদের অভিযান অব্যহত রয়েছে। আমরা সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD