1. admin@englishbangla24.com : admin :
ফুলবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি জনাব উত্তম দোয়া প্রার্থী - English Bangla 24
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৭:৩০ অপরাহ্ন
শিরোনাম:

ফুলবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি জনাব উত্তম দোয়া প্রার্থী

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ৩৮০ Time View

নিজেস্ব প্রতিবেদক, ফুলবাড়ী ( কুড়িগ্রাম): কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সম্মানিত সভাপতি ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ, ফুলবাড়ী শাখার যুগ্ন সাধারন সম্পাদক জনাব উত্তম কুমার মোহন্ত “রংপুর ফাস্ট কিওর স্পেসিয়ালাইজডহা সপাতাল”-এ পিত্তথলির পাথর জনিত অপারেশনের কারণে গত ২২ আগষ্ট ভর্তি হয়েছেন ।অদ্য ২৩-০৮-২০২৩ ই্ং রাত ৯ টায় অপারেশন হবে বলে তাঁর ফেজবুক আইডিতে পোষ্ট দিয়ে ফুলবাড়ী উপজেলা তথা সকল স্তরের মানুষের নিকট দোআ ও আর্শিবাদ চেয়েছেন । তিনি ফুলবাড়ী উপজেলার জনপ্রিয় মানুষগুওলার মধ্যে উন্নতম একজন সমাজসেবক ও ত্যাগী রাজনৈতিক ব্যক্তিত্ব । তিনি বেড়াকুটিহাট উচ্চ বিদ্যালয়ে সুনাম ও দক্ষতার সাথে দীর্ঘদিন ধরে শিক্ষকতা করে আসছেন ।

নাট্যমঞ্চে যাত্রাপালা, অভিনয় ও মঞ্চগান করে জনপ্রিয়তা অর্জন করেছেন তিনি । তিনি ফুলবাড়ী উপজেলার “ফ্রেন্ডস এভারগ্রীন-৯৫” ব্যাচ এর গর্বিত একজন সদস্যও বটে । এছাড়াও তিনি ফুলবাড়ী উপজেলা প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা এবং বেশ কয়েকটি জাতীয় পত্রিকায় সুনামের সাথে দীর্ঘদিন ধরে কাজ করে ফুলবাড়ী উপজেলার মানুষ, সংস্কৃতি ও জনপদকে বাংলাদেশের সঙ্গে পরিচয় করে দিয়েছেন ।

  1. উত্তম কুমার মহন্ত ফুলবাড়ী উপজেলার সর্বস্তরের মানুষের নিকট তাঁর অপারেশন, ভবিষ্যত জীবনের মঙ্গল ও উন্নতি চেয়ে দোআ-আর্শিবাদ ও ক্ষমা চেয়েছেন ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD