1. admin@englishbangla24.com : admin :
কুড়িগ্রামে গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার ৫ - English Bangla 24
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:

কুড়িগ্রামে গাঁজা ও ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার ৫

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ আগস্ট, ২০২৩
  • ৫৮১ Time View
নিজেস্ব প্রতিবেদক, কুড়িগ্রামঃ কুড়িগ্রামে ৩৯ কেজি গাঁজা ও ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং ১ টি নৌকা, ১টি কভার্ডভ্যান জব্দসহ দুইটি অভিযানে ৫ জন কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ।
কুড়িগ্রামের জেলা পুলিশের মিডিয়া মূখ্যপাত্রের বক্তব্য থেকে জানা যানা যায় যে,৷  বাংলাদেশ পুলিশ সম্মিলিত সহযোগিতায় একটি মানবিক, স্বনির্ভর ও স্মার্ট বাংলাদেশের পথে যে অপ্রতিরোধ্য অগ্রযাত্রা, তার নির্মোহ অংশীদার হিসাবে কঠিন ও কঠোর পরিশ্রম করে যাচ্ছে সার্বক্ষণিক। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যে শুন্য সহনীয়তা নীতি তা বাস্তবায়নে অগ্রাধিকার ভিত্তিতে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছে পুলিশ। এরই ধারাবাহিকতায় কুড়িগ্রাম সদর পুলিশ ফাঁড়ির একটি চৌকস টিম অদ্য ২৩ আগস্ট ২০২৩ তারিখ রাত আনুমানিক ০১:২০ ঘটিকায় কুড়িগ্রাম সদর থানাধীন ধরলা ব্রীজ পূর্ব এলাকা থেকে ফুলবাড়ী থানার বড়ভিটা ইউনিয়নের কুখ্যাত মাদক কারবারি পূর্বের ১টি মাদক মামলার আসামী মোঃ শাহজামাল (৩৮), নাওডাঙ্গা এলাকার মোঃ আব্দুল কাদের (৩০) ও লালমনিরহাট জেলা সদরের কুলাঘাট এলাকার মোঃ মেহের আলী দেরকে ১৮ কেজি গাঁজা ও ১০০ বোতল ফেন্সিডিল উদ্ধার ও মাদক পরিবহনে ব্যবহৃত নৌকা জব্দসহ হাতেনাতে গ্রেফতার করে। উল্লেখ্য গ্রেফতারকৃত মাদক কারবারি শাহজামাল আলীট বিরুদ্ধে কুড়িগ্রাম জেলার ফুলবাড়ী থানায় নভেম্বর/২১৪ সালের ১ টি মাদক মামলা রয়েছে।
 এছাড়াও কুড়িগ্রাম ডিবির একটি চৌকস টিম গত ২২ আগস্ট ২০২৩ তারিখ রাত আনুমানিক ২৩:০০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে রাজারহাট থানাধীন সিঙ্গার ডাবরী রাজারহাট হতে তিস্তাগামী সড়কে কভার্ড ভ্যানে করে বিশেষ কায়দায় মাদক পরিবহনের সময় উলিপুর থানার বিরহিম এলাকার কুখ্যাত মাদক কারবারি পূর্বের ২ টি মাদক মামলার আসামী মোঃ মাইদুল ইসলাম (৩২), নাগেশ্বরী থানার পশ্চিম রায়গঞ্জ এলাকার কুখ্যাত মাদক কারবারি পূর্বের মাদক, জুয়াসহ ৪ টি মামলার আসামী মোঃ নুরুল আমীন (৩৫) দ্বয়কে কাভার্ড ভ্যানে বিশেষ কায়দায় ফিটিং করা ২১ কেজি গাঁজা উদ্ধার এবং মাদক পরিবহনে ব্যবহৃত কভার্ড ভ্যান জব্দসহ হাতেনাতে গ্রেফতার করে। উল্লেখ্য গ্রেফতারকৃত মাদক কারবারি নুরুল আমিন এর বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার শাহাজাদপুর থানায় জুন/২০২৩ সালের ১ টি মাদক মামলা,  কুড়িগ্রাম জেলার ভূরুঙ্গামারী থানায় সেপ্টেম্বর/২০২১ সালে ১টি জুয়া আইনের মামলা, লালমনিরহাট থানায় জানুয়ারি/২০১৮ সালের ১টি মাদক মামলা ও রংপুর কোতয়ালী থানায় জানুয়ারি/২০১৭ সালে ১টি মাদক মামলা সহ মোট ৪ মামলা রয়েছে এবং মাদক কারবারি মাইদুল ইসলাম এর বিরুদ্ধে নাটোর জেলার সদর থানায় মে/২০২৩ সালের ১টি মাদক মামলা ও গাইবান্ধা সদর থানায় জানুয়ারি/২০২৩ সালের ১টি মাদক মামলাসহ মোট ২ টি মাদক মামলা রয়েছে।
কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।
  কুড়িগ্রামের পুলিশ সুপার মহোদয় বলেন, কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ জীবন গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD