1. admin@englishbangla24.com : admin :
ফুলবাড়ীতে ২২২ বোতল ESKUF সহ পিয়ন- মুন্না গ্রেফতার,অপরজন পলাতক - English Bangla 24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৪:০১ অপরাহ্ন
শিরোনাম:

ফুলবাড়ীতে ২২২ বোতল ESKUF সহ পিয়ন- মুন্না গ্রেফতার,অপরজন পলাতক

Reporter Name
  • Update Time : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৫০৩ Time View

আব্দুর রাজ্জাক রাজ, ফুলবাড়ী, (কুড়িগ্রাম) কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বালারহাট বাজার থেকে প্রায় ১২০০ মিটার উত্তর-পশ্চিম দিকে সীমান্তঘেষা পশ্চিম বালাতাড়ী গ্রামের মোঃ আবুল বাশার চৌধুরী’র ছেলে মোঃ মনোয়ার হোসেন মুন্না (২৬) কে গত রাত (২০-০৮-২৩ইং) আনুমানিক পনে এগারোটার দিকে তার নিজ বাসা থেকে ফেন্সিডিলের বিকল্প ২২২ বোতল ইস্কাপ সিরাপসহ গ্রেপতার করেছে “কুড়িগ্রাম মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর”-এর বিশেষ অভিযান টিম । মুন্না এ উপজেলার বালারহাট বালিকা উচ্চ বিদ্যালয়ে এমপিও ভুক্ত অফিস সহায়ক ও ওষুধ ব্যবসায়ী ।

কুড়িগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অফিসের উপ- পরিদর্শক ও উক্ত টিম লিডার জনাব মোঃ আব্দুর রহমান বলেন, গত ২০ আগস্ট ২০২৩ ইং তারিখ রাত আনুমানিক পনে এগোরোটা সময় কুড়িগ্রাম জেলাধীন ফুলবাড়ী উপজেলায় “কুড়িগ্রাম মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর”-এর বিশেষ অভিযান টিম- গোপণ সংবাদের ভিত্তিতে অভিযান চালায় । অভিযানে মোঃ মনোয়ার হোসেন মুন্না গ্রেপতার হয় এবং এ ইউনিয়নের মোঃ আনোয়ারুল ইসলাম (৩৮) , পিতা- আজো, গ্রামঃ- কৃঞ্চানানন্দ বকসি (বড়ই বাড়ি) আমাদের অস্থান বুঝতে পেড়ে পালিয়ে যায় । অভিযানের ধৃত আসামী ’র বসত বাড়ীর পূর্ব ভীটার পশ্চিম দূয়ারী টিনের বেড়া ও টিনের ছাঊনি যুক্ত গোঁয়াল ঘরের ভিতর ও বসত বাড়ীর পশ্চিম ভিটার পূর্ব দূয়ারী টিনের বেড়া ও টিনের ছাঊনি যুক্ত ধৃত আসামীর শয়ন ঘর সংলগ্ন পশ্চিম দিকে সুপারির বাগান হতে বিশেষ কায়দায় লুকিয়ে রাখা মোট সাতটি নাইলনের ব্যাগ হতে ফেন্সিডিলের বিকল্প (৩০+১৯২) মোট ২২২ বোতল ইস্কাপ সিরাপ উদ্ধার করা হয়েছে ।যার বর্তমান বাজার মূল্য ২,২২,০০০/- (দুই লক্ষ বাইশ হাজার) টাকা । তিনি আরও বলেন, আমাদের নিকট খবর ছিল মুন্না দীর্ঘদীন থেকে মাদক চোরা-কারবারী করে আসছিলো । আমরা তাকে নিয়মিত ফলো করে আজকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি ।
ধৃত আসামীর বিরুদ্ধে এ জেলার ফুলবাড়ী থানায় মাদক দ্রব্য আইন ২০১৮ এর ৩৬ (১) সারণীর ১৪ (গ)/৪১ ধারায় মামলার এজহার দাখিল করা হয়েছে যার ক্রমিক নং- ২০০/২৩, তারিখঃ- ২০/০৮/২০২৩ খ্রিঃ ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD