1. admin@englishbangla24.com : admin :
কুড়িগ্রামে ৪০ কেজি গাঁজা ও ৬৪ পিচ ইয়াবা উদ্ধারসহ অভিযানে ৩ কুখ্যাত মাদক কারবারি গ্রেফতার - English Bangla 24
রবিবার, ২১ জুলাই ২০২৪, ০৭:০৬ পূর্বাহ্ন
শিরোনাম:

কুড়িগ্রামে ৪০ কেজি গাঁজা ও ৬৪ পিচ ইয়াবা উদ্ধারসহ অভিযানে ৩ কুখ্যাত মাদক কারবারি গ্রেফতার

Reporter Name
  • Update Time : সোমবার, ২১ আগস্ট, ২০২৩
  • ৫৫৯ Time View
নিজেস্ব  প্রতিবেদক, নাগেশ্বরী (কুড়িগ্রাম)ঃ
কুড়িগ্রামে ৪০ কেজি গাঁজা ও ৬৪ পিচ ইয়াবা উদ্ধারসহ পৃথক দুইটি অভিযানে ৩ জন কুখ্যাত মাদক কারবারিকে গ্রেফতার করেছে পুলিশ
নাগেশ্বরী থানা পুলিশের একটি চৌকস টিম আজ ২১ আগস্ট ২০২৩ তারিখ রাত আনুমানিক ০৪:২৫ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে নাগেশ্বরী থানাধীন সন্তোশপুর ইউনিয়নের বিন্নাবাড়ী এলাকায় মাইক্রোবাসে মাদক লোড করার সময় মাদক কারবারিরা পুলিশের উপস্থিতি টের পেয়ে দ্রুত গতিতে গাড়ি চালিয়ে চলে যায় এবং অপর মাদক কারবারি ফুলবাড়ীর অনন্তপুর ঘুগুরহাট এলাকার কুখ্যাত মাদক কারবারি মোঃ ছয়ফুল আলী তার সাথে থাকা বস্তা ফেলে দৌড়ে পালানোর সময় তাকে গ্রেফতার করে এবং ঘটনাস্থল থেকে দুইটি সাদা বস্তায় মোট ১ মন (৪০ কেজি) গাঁজা উদ্ধার করে নাগেশ্বরী থানা পুলিশ।
 উলিপুর থানা পুলিশের একটি চৌকস টিম অদ্য ২১ আগস্ট ২০২৩ তারিখ রাত্রি আনুমানিক ০১.৫৫ ঘটিকার সময় উলিপুর থানাধীন দুর্গাপুর ইউনিয়নের গোড়াই মন্ডলপাড়া গ্রাম হতে একই থানাধীন গোড়াই মন্ডলপাড়া গ্রামের কুখ্যাত মাদক সম্রাজ্ঞী ছালেকা বানু (৪৮) এবং রৌমারী থানার ছাট কড়াই বাড়ি, ইউপি দাঁতভাঙ্গা এলাকার কুখ্যাত  মাদক কারবারি মোঃ শফিকুল ইসলাম (৩৩) দ্বয়কে ৬৪ পিচ ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।
কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। এর সাথে আরো কেউ জড়িত আছে কিনা সেই বিষয়ে তদন্ত চলমান রয়েছে। জড়িতদের আইনের আওতায় আনতে বদ্ধ পরিকর কুড়িগ্রাম জেলা পুলিশ। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান নিয়মিতভাবে অব্যাহত থাকবে, আমরা সকলের সম্মিলিত সহযোগিতা প্রত্যাশা করি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD