1. admin@englishbangla24.com : admin :
শেখ হাসিনার সরকারের কাছে সাধারণ মানুষের প্রত্যাশা বেশী: শিক্ষামন্ত্রী - English Bangla 24
শুক্রবার, ২৬ জুলাই ২০২৪, ০৪:২১ অপরাহ্ন
শিরোনাম:

শেখ হাসিনার সরকারের কাছে সাধারণ মানুষের প্রত্যাশা বেশী: শিক্ষামন্ত্রী

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ আগস্ট, ২০২৩
  • ৩৮৬ Time View

অনলাইন ডেস্ক :শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের কাছে সাধারণ মানুষের প্রত্যাশা সবসময়ই বেশী থাকে।

শেখ হাসিনা জনগণের আশা-আকাঙ্খা পূরণ করে আসছেন’ এ কথা উল্লেখ করে দীপু মনি বলেন,‘শেখ হাসিনার কাছে মানুষের প্রত্যাশা বেশী হওয়ার কারণ তিনি মানুষকে বার বার দেন,এখনো দিচ্ছেন এবং দেয়ার সক্ষমতা রাখেন বলেই মানুষ তাঁর কাছেই চায়। যে কোন দিন দেয়নি, দিতে পারে না, দেয়ার কোন সক্ষমতা নাই,  দেয়ার কোন ইচ্ছা ও দরদ নাই, তার কাছে কেউ চায় না।’শিক্ষামন্ত্রী শনিবার (১২ আগস্ট) দুপুরে চাঁদপুর সার্কিট হাউজে জেলা সদরের বিষ্ণুপুর ও ইব্রাহীমপুর ইউনিয়নের নদী ভাঙন এবং চাঁদপুর শহর রক্ষা বাঁধ প্রকল্পের বিষয়ে অনুষ্ঠিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

দীপু মনি বলেন, ‘বিএনপি-জামায়াত ক্ষমতায় থাকতে, তাদের কাছে দেশের মানুষ কিছু চায়নি। কারণ, তারা জানে পাবে না এবং ইতিহাসও তাই বলে। তারা যখন ক্ষমতায় ছিল, কিছুই হয়নি। কারণ আমরা ক্ষমতায় এসে তাদের (বিএনপি) সাবেক মন্ত্রী ও এমপিদের বাড়ির সামনে রাস্তা, ব্রিজ ও কালভার্ট আমাদেরকেই করে দিতে হয়েছে। কাজেই মানুষের প্রত্যাশা আওয়ামী লীগ সরকারের কাছে।’
চাঁদপুরে নদী ভাঙন প্রতিরোধে যতটুকু কাজ হয়েছে, তা আওয়ামী লীগ সরকারের আমলেই হয়েছে উল্লেখ করে শিক্ষামন্ত্রী বলেন, চাঁদপুরে আগামীতেও নদী ভাঙন প্রতিরোধে কাজ হবে। যেটুকু ভাঙছে সেটুকু যদি রক্ষা করতে হয়, তাহলে আগামী নির্বাচনেও নৌকাতেই ভোট দিতে হবে।

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD