1. admin@englishbangla24.com : admin :
লালমনিরহাটে পৃথক অভিযানে ২৪ কেজি গাজা উদ্ধারসহ ট্রাক ও অটোভ্যান আটক - English Bangla 24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৩১ অপরাহ্ন
শিরোনাম:

লালমনিরহাটে পৃথক অভিযানে ২৪ কেজি গাজা উদ্ধারসহ ট্রাক ও অটোভ্যান আটক

প্রেস বিজ্ঞপ্তি
  • Update Time : শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪৭ Time View

লালমনিরহাট থানার পৃথক ৩টি অভিযানে সর্বমোট ২৪ কেজি গাজা উদ্ধারসহ ট্রাক ও অটোভ্যান আটক।

লালমনিরহাট থানা পুলিশের পৃথক পৃথক অভিযানে ভ্যানের সীটের নীচে বিশেষ কায়দায় তৈরী বাক্সের ভিতর মাদক পরিবহন কালে ০২ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ ০১ জন, ট্রাকের ভিতর মাদক পরিবহন কালে ১০ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ ০১ জন এবং মাদক ব্যবসায়ীর বসত বাড়ীতে অভিযান পরিচালনা করে ১২ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ সর্বমোট ২৪ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধারঃ-
তারিখ- ২২/০৯/২০২৩ খ্রিঃ।

পুলিশ সুপার লালমনিরহাট মহোদয় এর দিক নির্দেশনায় লালমনিরহাট থানার অফিসার ইনচার্জ জনাব মোঃ ওমর ফারুক এবং পুলিশ পরিদর্শক (তদন্ত) জনাব স্বপন কুমার সরকার নের্তৃত্বে লালমনিরহাট থানা পুলিশের অভিযান টিম কর্তৃক থানা এলাকার ০৮ নং গোকুন্ডা ইউনিয়নের পূর্ব দালালপড়া মৌজাস্থ তিস্তা সড়ক সেতুর উত্তর পার্শ্বে টোলঘরের সামনে পাকা রাস্তার উপর ব্যাটারী চালিত চার্জার ভ্যানের সীটের নীচে বিশেষ কায়দায় তৈরী বাক্সের ভিতর মাদক পরিবহন কালে ০২ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ আসামী মোঃ গোলজার আলী (৪০), পিতা-মৃত পশর আলী, গ্রাম- ছাট হরনারায়ন, থানা ও জেলা- লালমনিরহাট কে গ্রেফতার করা হয়। বর্ণিত ঘটনায় লালমনিরহাট থানার মামলা নং-২৩, তাং-২১/০৯/২০২৩ খ্রিঃ, ধারা-৩৬(১) সারণির ১৯(ক) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়।
থানা পুলিশের অপর অভিযানে ০৪ নং মহেন্দ্রনহর ইউনিয়নের নওদাবাস ভোলার চওড়া মৌজাস্থ আসামী মোঃ আনায়রুল হকের নিজ বসত বাড়ীর ভিতর হইতে ১২ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে আসামী ১. মোঃ আনোয়ারুল হক(৪৮), পিতা-মৃত আনছার আলী, ২. মোঃ বাবু মিয়া (২৫), পিতা-মোঃ মজমুল হোসেন, উভয় সাং- নওদাবস, থানা ও জেলা –লালমনিরহাটদ্বয় পালিয়ে যায়। বর্ণিত ঘটনায় পলাতক আসামী দ্বয়ের বিরুদ্ধে লালমনিরহাট থানার মামলা নং-২৫, তাং-২২/০৯/২০২৩ খ্রিঃ, ধারা-৩৬(১) সারণির ১৯(গ)/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়।
এছাড়াও পৃথক আরেকটি অভিযানে ০৮ নং গোকুন্ডা ইউনিয়নের তিস্তা এলাকা হইতে ট্রাকের ভিতর মাদকদ্রব্য গাঁজা পরিবহনকালে ১০ কেজি মাদকদ্রব্য গাঁজাসহ আসামী ১. মোঃ শাহীন আলম (৩০), পিতা-মৃত আঃ রাজ্জাক ফকির, গ্রাম- কুমাজপুর, থানা- সলঙ্গা, জেলা -সিরাজগঞ্জকে গ্রেফতার করা হয় এবং অপর আসামী ২. মোঃ আলম (৩৫), পিতা-মৃত ছলিমুদ্দিন , সাং-পশ্চিম মথুরাপুর, থানা- রায়গঞ্জ, জেলা –সিরাজগঞ্জ পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। বর্ণিত ঘটনায় লালমনিহাট থানার মামলা নং-২৬, তাং-২২/০৯/২০২৩ খ্রিঃ, ধারা-৩৬(১) সারণির ১৯(গ)/৩৮/৪১ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ রুজু করা হয়। ধৃত আসামীদের বিধি মোতাবেক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD