1. admin@englishbangla24.com : admin :
লালমনিরহাট আদিতমারী’র ছামিউলকে অস্ত্রসহ আটক - English Bangla 24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনাম:

লালমনিরহাট আদিতমারী’র ছামিউলকে অস্ত্রসহ আটক

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩
  • ২৯২ Time View

নিজেস্ব প্রতিবেদক, আদিতমারী (লালমনিরহাট):

বগুড়া জেলার শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ  তদন্ত কেন্দ্র কর্তৃক চেকপোষ্ট পরিচালনা করে ০২টি অবৈধ আগ্নেয়াস্ত্র, ০৪টি ম্যাগজিন ও ০৩টি গুলিসহ ০১ জন আসামী গ্রেফতার।

বগুড়া জেলা পুলিশের এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানা যায় যে, বগুড়া জেলা পুলিশ অবৈধ মাদকদ্রব্য ও অবৈধ অস্ত্র উদ্ধারের জন্য সর্বদা কাজ করে যাচ্ছে। শিবগঞ্জ থানার মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের অফিসার ও ফোর্সগণ অবৈধ মাদক ও অস্ত্র উদ্ধারের জন্য নিয়মিত চেকপোষ্ট পরিচালনা করেন। এর ধারাবাহিকতায় নিয়মিত চেকপোষ্টের অংশ হিসেবে ২৩/০৮/২০২৩ খ্রিঃ তারিখ রাত্রী-০০.২৫ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় যে, বুড়িমারী টু নারায়নগঞ্জ গামী পিংকি পরিবহন নামক যাত্রীবাহী বাসে একজন ব্যক্তি অবৈধ অস্ত্র বহন করে ঢাকা নিয়ে যাচ্ছে। বিষয়টি পুলিশ সুপার, বগুড়া, সহকারী পুলিশ সুপার, শিবগঞ্জ-সোনাতলা সার্কেল সহ অফিসার ইনচার্জ শিবগঞ্জ থানা, বগুড়াদের অবহিত করে তাদের নির্দেশক্রমে পুলিশ পরিদর্শক জনাব মোঃ আশিক ইকবাল, ইনচার্জ, মোকামতলা পুলিশ তদন্ত কেন্দ্রের নেতৃত্বে এসআই(নিঃ)/মোঃ রিপন মিঞা, এএসআই(নিঃ)/মোঃ এরশাদ আলী ও ফোর্সসহ শিবগঞ্জ থানাধীন মোকামতলা ইউপির অন্তর্গত মুরাদপুর গ্রামস্থ জনৈক মানু মাস্টারের চাতালের সামনে রংপুর টু ঢাকাগামী মহাসড়কের পাশে অবস্থান করেন। ২৩/০৮/২০২৩ খ্রি. তারিখ রাত্রী ০১:১০ ঘটিকার সময় রংপুরের দিক হতে পিংকি পরিবহনের বাসটি আসতে দেখে উক্ত বাসটি থামানোর জন্য সিগনাল দিলে মহাসড়কের পাশে ফাঁকা জায়গায় বাসটি দাড়ায়। বাসটি তল্লাশি করার জন্য বাসের ভিতরে উঠামাত্র উক্ত বাসে জি-২ সিটে বসা যাত্রী পুলিশের উপস্থিতি বুঝিতে পেরে জানালা দিয়ে পালানোর চেষ্টাকালে সঙ্গীয় অফিসার-ফোর্সদের সহায়তায় আসামী মোঃ ছামিউল মিয়া (৩৫), পিতা-মোঃ সুরত আলী মাতা মোছাঃ সামিনা বেগম, সাং-পশ্চিম দীঘলটারী, থানা-আদিতমারী, জেলা-লালমনিরহাট কে আটক করেন। অতপর জি-১ সিটে বসা যাত্রী, উক্ত বাসের ড্রাইভার ও বাসের সুপারভাইজার সহ বাসের যাত্রীদের উপস্থিতিতে তার দেহ তল্লাশি করে তার দুই পায়ের উরুতে বিশেষ কৌশলে কসটেপ দ্বারা মোড়ানো ০২ (দুই) টি ৭.৬৫ সচল বিদেশী আগ্নেয়াস্ত্র পিস্তল, ০৪(চার) টি লোহার তৈরী সচল ম্যাগাজিন, ০৩(তিন) রাউন্ড গুলি উদ্ধার করে জব্দ করা হয়।
তাকে অবৈধ অস্ত্রের বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে জানায় সে লালমনিরহাট হতে পলাতক আসামী ২। মোঃ জয় (২৩), পিতা-মোঃ কেরামত আলী, সাং-উত্তর গোবদা, উভয় থানা-আদিতমারী, জেলা-লালমনিরহাট এর নিকট হতে অস্ত্রগুলি সংগ্রহ-পূর্বক ঢাকা নিয়ে যাচ্ছিল।
এ বিষয়ে বগুড়া এর শিবগঞ্জ থানার ,এফআইআর নং-৫১, তারখি- ২৩ আগস্ট, ২০২৩; জি আর নং-৩৯৩, তারখি- ২৩ আগস্ট, ২০২৩; সময়- ০৪.১৫ ঘটিকা, ধারা-19-A The Arms Act, 1878; রুজু করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD