1. admin@englishbangla24.com : admin :
কুড়িগ্রামে ১০ কেজি গাঁজা ও ৩৮০ পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার চার জন  - English Bangla 24
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৪৩ অপরাহ্ন
শিরোনাম:

কুড়িগ্রামে ১০ কেজি গাঁজা ও ৩৮০ পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার চার জন 

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩
  • ৪৭১ Time View

নিজেস্ব প্রতিনিধি(কুড়িগ্রাম)ঃকুড়িগ্রাম জেলা পুলিশ জানায়, বাংলাদেশ পুলিশ সম্মিলিত সহযোগিতায় একটি মানবিক, স্বনির্ভর ও স্মার্ট বাংলাদেশের পথে যে অপ্রতিরোধ্য অগ্রযাত্রা, তার নির্মোহ অংশীদার হিসাবে কঠিন ও কঠোর পরিশ্রম করে যাচ্ছে সার্বক্ষণিক। গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মাদকের বিরুদ্ধে যে শুন্য সহনীয়তা নীতি তা বাস্তবায়নে অগ্রাধিকার ভিত্তিতে গুরুত্বপূর্ণ ভুমিকা রেখে চলেছে পুলিশ।

এরই ধারাবাহিকতায় রৌমারী থানা পুলিশের একটি চৌকস টিম গত ২১ আগস্ট,২০২৩ তারিখ সন্ধ্যা আনুমানিক ১৮.৩০ ঘটিকার সময় গোপন সংবাদের ভিত্তিতে রৌমারী থানাধীন যাদুরচর ইউনিয়নের লালকুড়া গ্রামস্থ লালকুড়া ঘাট এলাকা থেকে পূর্বের ১০ টি মাদক মামলার আসামী বিভিন্ন জেলার শীর্ষস্থানীয় কুখ্যাত মাদক কারবারি গাইবান্ধা জেলার সাদুল্লাপুর থানার শ্রী রতন মন্ডল (৪৫) ও পূর্বের ৫ টি মাদক মামলার আসামী শীর্ষস্থানীর কুখ্যাত মাদক কারবারি গাইবান্ধা জেলার ফুলছড়ি থানার মোঃ রহমত উল্লাহ (৩০) দ্বয়কে ২০০ পিস ইয়াবা সহ হাতেনাতে গ্রেফতার করে। উল্লেখ্য, কুখ্যাত মাদক কারবারি শ্রী রতন মন্ডল (৪৫) এর বিরুদ্ধে গাইবান্ধা জেলার সাদুল্যাপুর থানায় জানুয়ারি/২০১৮ সালে মাদক মামলা ১ টি, সেপ্টেম্বর/২০১৫ সালের মাদক মামলা ১ টি, নভেম্বর/২০১৪ সালের অন্যান্য মামলা ১ টি, আগস্ট/২০১২ সালের মাদক মামলা ১ টি, সেপ্টেম্বর/২০১৫ সালের মাদক মামলা ১ টি, ময়মনসিংহ সদর থানায় ফেব্রুয়ারি/২০১৪ সালের মাদক মামলা ১ টি, সিরাজগঞ্জ জেলার বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানায় মে/২০১০ সালের মাদক মামলা ১ টি, জয়পুরহাট সদর থানায় ফেব্রুয়ারি/২০০৭ সালের মাদক মামলা ১টি, ডিএমপি যাত্রাবাড়ী থানায় মার্চ/২০১৮ সালের মাদক মালা ১ টি, ওয়ারী থানায় সেপ্টেম্বর/২০১৯ সালের মাদক মামলা ১ টি সহ মোট ১০ টি মামলা রয়েছে। কুখ্যাত মাদক কারবারি মোঃ রহমত উল্লাহ এর বিরুদ্ধে কুড়িগ্রাম জেলার চর রাজিবপুর থানায় ডিসেম্বর/২০২০ সালের মাদক মামলা ১ টি, রৌমারী থানার মার্চ/২০২০ সালের মাদক মামলা ১ টি, গাইবান্ধা জেলার পলাশবাড়ী থানায় মে/২০২০ সালের মাদক মামলা ১ টি, সদর থানার নভেম্বর/২০২২ সালের মাদক মামলা ১ টি,জামালপুর জেলার দেওয়ানগঞ্জ থানার ডিসেম্বর/২০১৯ সালের মাদক মামলা ১ টি সহ মোট ৫ টি মামলা রয়েছে। অন্যদিকে ফুলবাড়ী থানার একটি চৌকস টিম গত ২১ আগস্ট ২০২৩ তারিখ সন্ধ্যা আনুমানিক ১৮:৩০ ঘটিকায় ফুলবাড়ী থানাধীন নাওডাঙ্গা ইউনিয়নের পশ্চিম ফুলমতি এলাকা থেকে ৯ কেজি গাঁজা উদ্ধার করে। পাশাপাশি চিলমারী থানা পুলিশের একটি চৌকস টিম গত ২১ আগস্ট ২০২৩ তারিখ অনুমান ২২.১৫ ঘটিকায় গোপন সংবাদ এর ভিত্তিতে চিলমারী থানাধীন পাঁচ গ্রাম তেলিপাড়া এলাকা থেকে ১ কেজি গাঁজা জব্দ করে।এছাড়াও ভূরুঙ্গামারী থানার একটি চৌকস টিম গত ২১ আগস্ট ২০২৩ তারিখ রাত আনুমানিক ২০:৩০ ঘটিকায় ভূরুঙ্গামারী থানাধীন খামার আন্ধাীঝার ফুলকুমার নদীর পাড় হতে মোঃ লাল মিয়া (২৮) ও মোঃ সুজন মিয়া (২২) দ্বয়কে ১৮০ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে।
কুড়িগ্রাম জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোঃ রুহুল আমীন বলেন, গ্রেফতারকৃত মাদক কারবারিদের মধ্যে রৌমারী থানায় গ্রেফতারকৃতরা বিভিন্ন জেলায় শীর্ষ স্থানীয় মাদক কারবারি হিসেবে চিহ্নিত। পূর্বেও কুড়িগ্রাম জেলা পুলিশসহ বিভিন্ন জেলার পুলিশ এই মাদক কারবারিদের গ্রেফতার করেছে। এই বিষয়ে রৌমারী, ফুলবাড়ী, চিলমারী ও ভূরুঙ্গামারীতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে। কুড়িগ্রাম জেলায় মাদক নির্মূলে আমাদের এই অভিযান অব্যহত থাকবে। আমরা সকলের সম্মিলিত সহযোগিতা কামনা করি।

কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার মহোদয় জনাব আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, কুড়িগ্রাম জেলায় সুস্থ ও সুন্দর ভবিষ্যৎ গঠনের লক্ষ্যে মাদক নির্মূলে ও সম্মানিত নাগরিকদের টেকসই নিরাপত্তার নিমিত্তে সদা জাগ্রত কুড়িগ্রাম জেলা পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2023 English Bangla
Theme Customized BY WooHostBD